সোমবার, ৯ মে, ২০২২ ০০:০০ টা

তালাবদ্ধ ঘরে মিলল তরুণীর গলিত লাশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে নদী দাস (১৬) নামে এক তরুণীর পঁচাগলা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাড্যা ইউনিয়নের ঝাউবাড়ী এলাকার একটি ঘর থেকে তালা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। নিহত নদী মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্ডপ গ্রামের মৃত জগদিশ দাসের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ মাস আগে নদী সপরিবারে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা ঝাউবাড়ি এলাকার আনিসুর রহমানের চার তলা ভবনের নিচতলায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। প্রায় এক মাস আগে তার বাবা জগদিশ দাস মারা যান। পরে নদী তার মা রুমা দাসকে নিয়ে একই বাড়িতে বসবাস করছিলেন। গত তিন দিন আগে বাড়ির কাউকে কিছু না জানিয়ে ঘরে তালা মেরে চলে যায় নদীর পরিবার। পরে শনিবার রাতে ঘর থেকে পঁচা গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির মালিক পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ এসে ঘরের তালা ভেঙে নদীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ঘরের দরজা বাহির থেকে তালাবদ্ধ থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। তবে ময়নাতদন্ত প্রতিবেদন এলেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ খবর