মঙ্গলবার, ১০ মে, ২০২২ ০০:০০ টা

মামুনুল হকের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আসেননি দুই ছাত্রলীগ নেতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় চতুর্থ দফায় দুজন প্রত্যক্ষদর্শী সাক্ষ্য দিয়েছেন। গতকাল সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত সাক্ষ্য গ্রহণ করে। সাক্ষীরা হলেন- সেলুন ও পরিবহন ব্যবসায়ী নাজমুল হাসান শান্ত ও মো. শফিকুল ইসলাম সাগর।  তবে এদিন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি ও ছাত্রলীগ নেতা রতন মিয়া নামে আরও দুজন সাক্ষ্য দেওয়ার সময় নির্ধারণ থাকলেও তারা আদালতে উপস্থিত না হওয়ায় পরবর্তী দিন ধার্য করা হয়েছে। মামুনুল হককে সোনারগাঁ রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ করার মূল ঘটনার নেতৃত্ব দিয়েছিলেন এই দুই ছাত্রলীগ নেতা। এর সত্যতা নিশ্চিত করে পাবলিক প্রসিকিউটর রকিব উদ্দিন আহমেদ বলেন, প্রত্যক্ষদর্শীরা সাক্ষ্য দিয়েছেন। পরবর্তী সাক্ষী গ্রহণের সময় পরে জানিয়ে দেওয়া হবে।

মামুনুল হককে সাক্ষী গ্রহণের পর কারাগারে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ক-সার্কেল নাজমুল হাসান জানান, কঠোর নিরাপত্তায় মামুনুল হককে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। সাক্ষী গ্রহণ শেষে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ৫০১ নম্বর কক্ষে স্থানীয় লোকজন ও পুলিশের হাতে নারীসহ আটক হন মামুনুল হক। ওই সময় নারীকে মামুনুল হক স্ত্রী দাবি করলেও ওই নারী তা অস্বীকার করেন। পরে ওই নারীই সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন।

 

সর্বশেষ খবর