বুধবার, ১৮ মে, ২০২২ ০০:০০ টা

ট্রেনের টয়লেটে মুক্তিযোদ্ধার লাশ

পঞ্চগড় প্রতিনিধি

ট্রেনের টয়লেটে মুক্তিযোদ্ধার লাশ

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেসের ঞ বগির টয়লেট থেকে গতকাল দুপুরে এক মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। আব্দুল আজিজ শেখ (৭৪) নামে ওই বীর মুক্তিযোদ্ধা বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন। তার বাড়ি ঝিনাইদহের শৈলকুপা থানার লহ্মণদিয়া গ্রামে। পঞ্চগড় সদর থানা পুলিশ ও মৃতের পরিবার জানায়, ঢাকা থেকে গত সোমবার রাতে দ্রুতযান এক্সপ্রেসে ফুলবাড়ির উদ্দেশে রওয়ানা হন আব্দুল আজিজ। মুক্তিযোদ্ধা ভাতা সংক্রান্ত কাজের জন্য ফুলবাড়ি যাচ্ছিলেন তিনি। সকালে রেল পুলিশের মাধ্যমে ট্রেনে লাশের খবর পায় পঞ্চগড় সদর থানা পুলিশ। 

বগুড়ায় অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার :  নিজস্ব প্রতিবেদক-বগুড়া জানান,  শাজাহানপুরে উপজেলায় মানিকদিপা এলাকা থেকে অজ্ঞাত পরিচয় শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মানিকদিপা উত্তরপাড়া বটতলার একটি লাউয়ের জমিতে গলায় দড়ি বাঁধা অবস্থায় গতকাল সকালে শিশুর লাশটি দেখতে পান স্থানীয়রা। থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন, জমিতে কাজ করতে গেলে হাফিজার লাউ জমিতে খয়েরি রঙের পাঞ্জাবি পরা অজ্ঞাত পরিচয় শিশুর লাশ দেখতে পান। তার গলায় ফাঁস লাগানো ছিল।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, রাতের আঁধারে শ্বাসরোধে শিশুটিকে হত্যা করে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। তার পরিচয় ও হত্যারহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ খবর