বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

গণপিটুনিতে নিহত ছিনতাইকারীর শরীরে ছিল কাফনের কাপড়

সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে ডাকাতিকালে দস্যুতার চেষ্টার অভিযোগে একটি এবং গণপিটুনিতে হত্যার ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল সকালে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম দস্যুতার চেষ্টা বা ডাকাতির মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার রাতে পুলিশ বাদী হয়ে মামলাটি করে। তিনি বলেন, চলন্ত বাসে ডাকাতির চেষ্টার ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে। আর গণপিটুনিতে একজন নিহতের ঘটনায় গতকাল আরেকটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলার বাদীও পুলিশ।

তবে এখনো বাসটি আটক করা যায়নি, আমরা চেষ্টা করছি। তবে নিহতের কোমর ও মাথা সাদা কাফনের কাপড়ে বাঁধা ছিল। উল্লেখ্য, সোমবার রাত পৌনে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় সাভার পরিবহনের একটি বাস ডাকাতদের কবলে পড়ে।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত ট্রাফিক পুলিশের এসআই  হেলাল উদ্দিন অস্ত্রধারী এক ডাকাতকে জাপটে ধরে ফেলেন। পরে উৎসুক জনতা ওই পুলিশ কর্মকর্তার কাছ থেকে ডাকাত সদস্যকে ছিনিয়ে নিয়ে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে। পরদিন মঙ্গলবার সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর