শুক্রবার, ২৭ মে, ২০২২ ০০:০০ টা

সমাজসেবা কার্যালয়ে কর্মীর লাশ

প্রতিদিন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে সমাজসেবা কার্যালয় থেকে এক মাঠকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া দুই জেলায় তিন খুন ও লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবর-

চাঁপাইনবাবগঞ্জ : নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে শামীম হোসেন (৩৩) নামে এক ইউনিয়ন মাঠকর্মীর লাশ বুধবার রাতে উদ্ধার করেছে পুলিশ। শামীম নাচোল পৌর এলাকার মাস্টাপাড়ার শামসুদ্দীনের ছেলে। তিনি উপজেলা সমাজসেবা কার্যালয়ের ফতেপুর ইউনিয়ন মাঠকর্মী হিসেবে দায়িত্ব পালন করতেন। জানা যায়, বুধবার অফিস ছুটির পর শামীম বাড়ি না ফেরায় তার স্ত্রী গোলাপী একাধিক বার মোবাইল ফোনে কল দেন। ফোন রিসিভ না করায় রাত ৮টার দিকে উপজেলা সমাজসেবা অফিসে আসেন গোলাপী। এ সময় দরজার ছিটকিনি বাইরে থেকে খুলে শামীমের অর্ধ ঝুলন্ত লাশ দেখতে পান। শামীমের বোনজামাই ইব্রাহিম বলেন, তার পা মাটিতে ছিল। এতে সন্দেহ করা হচ্ছে তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ : তাড়াশ উপজেলার বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রিজের নিজ থেকে গতকাল ইসলাম সরকার (২৫) নামে এক ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে কামারখন্দে ধান খেতে পাওয়া গেছে অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ।

পঞ্চগড় : তেঁতুলিয়া উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে গাছে ঝুলন্ত অবস্থায় বাবুল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর