সোমবার, ৩০ মে, ২০২২ ০০:০০ টা

১৬ মোবাইল ফোন চোর গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন থেকে চুরি হওয়া ১০টি মোবাইল, ৬১ হাজার টাকা ও ২টি মাইক্রোবাসসহ ১৬ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ। গতকাল সকালে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানানো হয়। আটকরা হলো- বাদল হাওলাদার, জাহাঙ্গীর হোসেন, ইসমাইল সরদার, ইসহাক শেখ, মনির গাজী (৪৪), ওমর ফারুক, বিল্লাল হোসেন, রতন চন্দ্র,  রাসেল, শাহিন, রুবেল, গুলজার আহম্মেদ, আব্দুল হালিম, শওকত আলী,  জুয়েল শেখ ও  মুরাদ শেখ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ জানান, গত শনিবার সকালে  সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজ মাঠে জেলা বিএনপির সম্মেলনে কয়েক হাজার মানুষের উপস্থিতি থাকবে এই সুযোগকে কাজে লাগিয়ে ওই চক্রটি ২টি মাইক্রোবাস যোগে ঝিনাইদহে আসে।

 সম্মেলন চলাকালীন সময়ে মোবাইল ফোন চুরি করার সময় মুরাদ শেখ নামের এক আন্তঃজেলা পকেটমার দলের সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়।

এ খবর ছড়িয়ে পড়লে দলের অন্য সদস্যরা ২টি মাইক্রোবাস যোগে পালিয়ে যাওয়া চেষ্টা করে। সে সময় ডিবি পুলিশের একটি দল ঝিনাইদহ শহরের জজ কোর্টের সামনে চেকপোস্ট বসিয়ে ১৬ সদস্যকে আটক করে। এরপর তাদের কাছে থেকে উদ্ধার করা হয় ১০ মোবাইল, ৬১ হাজার টাকা। জব্দ করা হয় দুটি মাইক্রোবাস। চক্রটি দেশের বিভিন্ন স্থানে সভা সমাবেশ টার্গেট করে এই অপরাধগুলো কাজ করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর