শনিবার, ৪ জুন, ২০২২ ০০:০০ টা

কেরানীগঞ্জে লরির ধাক্কায় পাঁচ যুবক নিহত

প্রতিদিন ডেস্ক

কেরানীগঞ্জে লরির ধাক্কায় পাঁচ যুবক নিহত

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে লরির ধাক্কায় অটোরিকশার চালকসহ পাঁচ যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘড়িয়া এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোচালক তমাল (১৮), যাত্রী জুনায়েদ (২৩), নাহিদ (২১), সামাদ (২১) ও জনি (২৮)।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, তেঘড়িয়া এলাকায় আর্মি ক্যাম্পের সামনে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা অটোরিকশায় লরির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। জনি ও আহাদকে গুরুতর আহত অবস্থায় ঢাকার মিটফোর্ড হাসপাতালে নেওয়া হলে সেখানে জনির মৃত্যু হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, কয়েকজন যুবক চাঁদপুর থেকে পদ্মা সেতু দেখতে রাতে মাওয়া যাচ্ছিলেন। পথে তেঘড়িয়া এলাকায় লরির ধাক্কায় তারা দুর্ঘটনার শিকার হন। এদিকে গাজীপুরের সালনায় গতকাল কাভার্ডভ্যানের ধাক্কায় বাদল মিয়া (২৫) নামে এক পোশাককর্মী নিহত হয়েছেন। তিনি  কিশোরগঞ্জের ইটনা থানাধীন থানেশ্বর এলাকার আবদুর রউফের ছেলে।

জিএমপি সদর থানার এসআই আবু সাঈদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে বাদল সালনা ফরেস্ট অফিসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে নিয়ে গেলে আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর