বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২ ০০:০০ টা

ফুটবল খেলায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফুটবল খেলাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়েছেন। গতকাল বিকালে সদর উপজেলার ফতুল্লা থানার আলীগঞ্জ এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, এই সংঘর্ষে এক গ্রুপের নেতৃত্ব দিয়েছেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির এবং অপর গ্রুপের নেতৃত্ব দেন তার প্রতিপক্ষ নাসির উদ্দিন নামে এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীরা জানান, দুই দিন আগে এলাকার মাঠে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের দুই দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই খেলা নিয়ে দুই দিন ধরেই দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলছে। এর জের ধরে গতকাল বিকালে দুই গ্রুপের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুই পক্ষের হাতাহাতি ও মারধরে আহত হন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির ছেলে সাবেক ছাত্রলীগ নেতা ফাহিম ও ফাতেমার মেয়ের জামাতা ইমরানসহ অন্তত সাত আটজন। অপর পক্ষে আহত হন নাসির, তার স্ত্রী পারুল, তাদের ছেলে পিয়াস, পিয়াল, প্রতিবেশী রোকসানা ও জেবাসহ পাঁচ-ছয় জন। পরে আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাসুদ রানা জানান, এলাকার দুই পরিবারের সন্তানদের মধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনা খেলা নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এটিকে তুচ্ছ ঘটনা হিসেবে উল্লেখ করে পরিস্থিতি স্বাভাবিক আছে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর