বুধবার, ২২ জুন, ২০২২ ০০:০০ টা

বানভাসিদের বসুন্ধরার খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে পুলিশ

নেত্রকোনা ও সুনামগঞ্জ প্রতিনিধি

বানভাসিদের বসুন্ধরার খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে পুলিশ

বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করছে পুলিশ। নেত্রকোনা থেকে গতকাল তোলা ছবি -বাংলাদেশ প্রতিদিন

চারদিকে পানি। বেঁচে থাকার শেষ সম্বলও নেই অনেকের। দেখা দিয়েছে চরম খাদ্য সংকট। এ অবস্থায় নেত্রকোনায় বসুন্ধরা গ্রুপের পাঠানো চাল, ডাল, মুড়িসহ শুকনো খাবার মানুষের জীবন বাঁচাতে সহায়তা হচ্ছে। গত সোমবার থেকে জেলা পুলিশ সুপার আকবর আলী মুনসীর নেতৃত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে খালিয়াজুরীর ওসি মজিবুর রহমান, মোহনগঞ্জের ওসি রাশেদুল হাসান, মদনের মোহাম্মদ ফেরদৌস আলম ও বারহাট্টার ওসি লুৎফুল হক ফোর্স নিয়ে নৌকায় করে বিভিন্ন আশ্রয় কেন্দ্র ও বাড়িঘরে আটকে থাকা মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। ফখরুজ্জামান জুয়েল বলেন, আমরা পাঁচ উপজেলার বরাদ্দ ৫ হাজার প্যাকেট বেশি ক্ষতিগ্রস্তদের মধ্যে সমন্বয় করে বিতরণ করছি। মদন ও খালিয়াজুরীতে একটু বেশি দেওয়া হচ্ছে অন্য এলাকার চেয়ে। গতকাল বারহাট্টা উপজেলায় ২০০ প্যাকেট বাড়তি দেওয়া হয়েছে। বারহাট্টায় জেলা প্রশাসনের পক্ষে ইউএনও ৫০০ প্যাকেট বিতরণ করেছেন।

এদিকে বসুন্ধরা গ্রুপের পক্ষে সুনামগঞ্জ জেলা পুলিশ বিভিন্ন উপজেলায় বন্যা দুর্গতদের মধ্যে ৫০০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। জেলা পুলিশ সুপার মিজানুর রহমান ত্রাণ বিতরণ কার্যক্রম দেখভাল করছেন।

সর্বশেষ খবর