রবিবার, ২৬ জুন, ২০২২ ০০:০০ টা

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ সাতজন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম : চট্টগ্রাম বাস চাপায় মনোয়ারা বেগম নামে এক নারী নিহত হয়েছেন। দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনোয়ারা উপজেলার আধুনগর ইউনিয়নের জসিম উদ্দিনের স্ত্রী। এদিকে সকালে নগরীর ফিশারীঘাট এলাকায় ট্রাকের ধাক্কায় তৃপ্তি ধর নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলা শানুহার-বামরাইলের মাঝামাঝি এলাকায় গতকাল সকালে বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। নিহত আবেদ আলী (৪২) রংপুরের পীরগাছা উপজেলার পূর্বচন্ডিপুর গ্রামের মোজাম উদ্দিনের ছেলে।

নড়াইল : কালিয়ায় বালু বোঝাই ট্রলির চাপায় এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। সকালে উপজেলার খড়রিয়া-নওয়াপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ মিনা (১৭) উপজেলার খড়রিয়া গ্রামের হিরু মিনার ছেলে।

ভালুকা : ময়মনসিংহের ভালুকা উপজেলায় উল্টো পথে আসা ট্রাকের চাপায় নিহত হয়েছে পথচারী আবদুল হামিদ পাঠান (৬৫)। তার বাড়ি উপজেলার খারুয়ালী গ্রামের জাবেদ আলীর ছেলে।

ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গায় মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে মাইক্রেবাসের এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শামীম আল মামুন (২৫) নামের এক কলেজ শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার বোয়ালী গ্রামের কদম আলীর ছেলে এবং সরকারি সাদত কলেজের সমাজ কর্মের মাস্টার্সে অধ্যয়নরত শিক্ষার্থী। গত ২৩ জুন সখীপুর- ঢাকা সড়কের নলুয়া আড়ালিয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন।

সর্বশেষ খবর