মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

সাত জেলায় সড়কে প্রাণহানি ১২

প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছেন। রবিবার রাত থেকে সোমবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : সিংড়ায় ইজিবাইক ও ট্রাক সংঘর্ষে ইজিবাইকের চালক আবদুল আজিজ, যাত্রী আবদুল কুদ্দুস ও জাহিরুল ইসলামের মৃত্যু ও দুই যাত্রী আহত হন। গতকাল সকালে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এর আগে রবিবার রাতে লালপুরের চংধুপইল ইউনিয়নের চানপুর এলাকায় মাটি বোঝাই ট্রাক্টর উল্টে নিহত হয়েছেন চালকের সহকারী আওলাদ (১৮)। ময়মনসিংহ : ময়মনসিংহ সদরের রঘুরামপুর এলাকায় পিকআপ ও যাত্রীবাহী মাহিন্দ্র সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। রবিবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের রঘুরামপুর তৈয়ব আলীর হ্যাচারির সামনে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম : চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুন্ড উপজেলার ছোট কুমিরা এলাকায় অটোরিকশা উল্টে এর চালকের মৃত্যু হয়েছে। নিহত সোহাগ (২৫) নগরীর চান্দগাঁও থানার বহদ্দারহাটের ফরিদা পাড়ার বাসিন্দা। বগুড়া : কাহালু উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পেছন থেকে আরেকটি ট্রাকের ধাক্কায় আজিদ (২৭) নামে এক হেলপার নিহত হয়েছেন। সকালে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ঘোড়াস্ট্যান্ড এলাকায় রবিবার রাতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় আবদুল মান্নান (৫৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নে। কিশোরগঞ্জ : সদর উপজেলার উত্তর বড়ভাগ এলাকায় দাঁড়িয়ে থাকা লরির সঙ্গে ধাক্কা লেগে উজ্জ্বল মিয়া (৩০) নামে এক অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে। রবিবার রাতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ : সকালে রূপগঞ্জ উপজেলায় রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ্যান চাপায় হুমায়ুন (৫৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। হুমায়ুন কিশোরগঞ্জের ভৈরবের বাসিন্দা।

সিদ্ধিরগঞ্জ : সিদ্ধিরগঞ্জের আশরাফ আলী ফিলিং স্টেশনের সামনে বিকালে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন আলমাছ ব্যাপারী (৪০) নামের এক গরু ব্যবসায়ী। এ ঘটনায় নিহতের দুলাভাই ভুট্টু (৫০) আহত হন।

সর্বশেষ খবর