শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

সিরাজগঞ্জে শিশুর রক্তাক্ত লাশ পরিবারের দাবি ধর্ষণের পর হত্যা

চাঁপাইয়ে ছুরিকাঘাতে যুবক খুন

সিরাজগঞ্জ প্র্রতিনিধি

সিরাজগঞ্জে মাহমুদা খাতুন নামে ছয় বছরের এক শিশুর হাত ভাঙা ও রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। সদর উপজেলার মহিষাহাটা এলাকায় পুকুর থেকে গতকাল তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। নিহত মাহমুদা ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। শিশুটির ভাই কবিরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার বিকাল থেকে মাহমুদা নিখোঁজ ছিল। পুরো গ্রাম খুঁজেও তাকে পাওয়া যায়নি। গতকাল সকালে পুকুরের হাঁটুপানিতে তার লাশ পাওয়া যায়। তাকে কেউ ধর্ষণের পর হত্যা করেছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে হত্যা করা হয়েছে, তবে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার পর বলা যাবে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ মোটরসাইকেল ওভারটেক করা নিয়ে বাগ্বিতন্ডার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাব্বির (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছাব্বিরের বন্ধু আশিক আহত হয়েছেন। গতকাল বিকালে শহরের টিকরামপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাব্বির চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর আদর্শ মোড় মহল্লার মনিরুল ইসলামের ছেলে। সাব্বির চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এবং আশিক রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্র।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকাল ৫টার দিকে টিকরামপুরের তিনতলা মসজিদের সামনে রাস্তার ওপর সাব্বির তার বন্ধু আশিককে নিয়ে মোটরসাইকেলে ঘুরছিল। এ সময় পৌর এলাকার জিয়ার ছেলে সুরাত আলীসহ ৪-৫ জন অপর ৩টি মোটরসইকেল নিয়ে তাদের ওভারটেক করে। এ নিয়ে সাব্বিরের সঙ্গে সুরাত আলীর বাগ্বিতন্ডা হয়। একপর্যায়ে তারা সাব্বির ও তার বন্ধু আশিককে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাজশাহী মেডিকেলের নেওয়ার পথে সাব্বিরের মৃত্যু হয়।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মাহফুজুল হক চৌধুরী বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর