শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

পুকুরে ডুবে চার শিশুর মৃত্যু আত্রাই নদীতে নিখোঁজ শিক্ষার্থী

প্রতিদিন ডেস্ক

দিনাজপুর, বাগেরহাট ও নেত্রকোনায় গতকাল পানিতে ডুবে চাচা-ভাতিজিসহ চার শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া দিনাজপুরের আত্রাই নদীতে গোসলে নেমে এক কলেজছাত্র নিখোঁজ রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : বীরগঞ্জে গোসলে নেমে পুকুরের পানিতে ডুবে মোস্তাকিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মোস্তাকিন (১০) উপজেলার মোহনপুর ইউপির ভগীরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে। জানা যায়, মোস্তাকিন বন্ধুদের সঙ্গে দুপুরে বাড়ির পাশে খেলতে বের হয়। পরে বাড়ির পাশের পুকুরে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী। অপরদিকে গোসলে নেমে আত্রাই নদীতে নিখোঁজ কলেজছাত্র হলেন মাহববুর রহমান মালেক (২৭)। তিনি বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউপির কাশিমনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। খানসামা দমকল বাহিনীর কর্মকর্তা তালহা বিন জসিম জানান, রংপুর দমকল বাহিনীর বিশেষ ডুবুরি দল এসে বিকাল থেকে আত্রাই নদীতে মালেকের লাশ উদ্ধারে অভিযানে নেমেছেন।

বাগেরহাট : মোংলা উপজেলার চিলা ইউনিয়নের তেলিখালি এলাকায় খেলা করার সময় পুকুরের পানিতে ডুবে চাচা-ভাতিজির মৃত্যু হয়েছে।  শিশুরা হলো, তেলিখালি এলাকার দেলোয়ার শেখের ছেলে জীম (৩) ও লাভলু শেখের মেয়ে বৃষ্টি (৪)।

নেত্রকোনা : বারহাট্টায় মায়ের সঙ্গে ঈদে নানার বাড়ি বেড়াতে গিয়ে দুপুরে ইমরান (১৮ মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ইমরান সদর চল্লিশা ইউপির জলিলের ছেলে।

সর্বশেষ খবর