শনিবার, ২৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

সড়কে ১০ জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে ১০ জনের প্রাণহানি

দেশের বিভিন্ন স্থানে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ১০ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

জয়পুরহাট : পাঁচবিবি উপজেলার বটতলী এলাকায় দুপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অটোভ্যান চালকসহ দুজনের মৃত্যু ও এক শিশু আহত হয়েছে। নিহতরা হলেন- ইলিয়াস হোসেন (৭০) ও জিতেন হাওলাদার (৬০)। এদিকে আক্কেলপুরে মাটি বোঝাই ট্রাক্টর উল্টে ঘটনাস্থলেই এর চালক রায়হান হোসেনের (২৫) মৃত্যু হয়।

ফেনী : ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের পাঁচগাছিয়ার তেমুহনিতে গতকাল সকালে ট্রাকচাপায় সিএনজিচালক ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ওই নারীর তিন সন্তানসহ আরও চারজন। নিহতরা হলেন- সিএনজিচালক দাগনভূঞার মাতুভূঞার শাকিল মিঞা ও যাত্রী জাহাঙ্গীর আলমের স্ত্রী জেসমিন আক্তার।

বরিশাল : গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভুরঘাটা মুন্সিবাড়ির সামনে বৃহস্পতিবার রাতে ট্রাকচাপায় সাইফুল ইসলাম ব্যাপারী (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী তরুণ নিহত ও তার বন্ধু গুরুতর আহত হয়েছেন।

রংপুর : কাউনিয়ায় ব্যাটারিচালিত অটোরকিশাকে চাপা দিয়ে দোকানে ঢুকে পড়ে যাত্রীবাহী বাস। এতে অটোরিকশাচালক রফিকুল ইসলাম (৪৮) নিহত এবং বাসচালকের সহকারী ও এক যাত্রী আহত হন। সকালে রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহাসড়ক বেইলি ব্রিজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল বেইলি ব্রিজ গ্রামের জয়নাল হোসেনের ছেলে।

বগুড়া : দুপচাঁচিয়া উপজেলায় ভটভটি উল্টে রায়হান (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সকালে উপজেলার তিশিগাড়ি এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রায়হান নওগাঁর মহাদেবপুরের আলী হাসানের ছেলে।

গাজীপুর : মোটরসাইকেল কেনার আগে চালিয়ে দেখতে গিয়ে কবরস্থানের সীমানা দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মহানগরীর সদর থানাধীন চাপুলিয়া এলাকার চার রাস্তা মোড়ে এ ঘটনা ঘটে। নিহতের নাম- ফারুক হোসেন (৫২)। তার বাড়ি গাইবান্ধায়।

দিনাজপুর : ঘোড়াঘাট উপজেলায় মালবোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সালেহা বেগম (৬৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

গোপালগঞ্জ :বৃহস্পতিবার শেষরাতে মুকসুদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২৫ জন আহত হয়েছেন।

সর্বশেষ খবর