সোমবার, ২৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

কুমিল্লায় প্রাইভেট কার খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

ছয় জেলায় ভারতীয় নাগরিকসহ নিহত আরও ৮

প্রতিদিন ডেস্ক

কুমিল্লায় প্রাইভেট কার খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ ভূমি কর্মকর্তা নিহত

কুমিল্লার দেবিদ্বারে গতকাল প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্ত্রী-শ্যালিকাসহ সহকারী ভূমি কর্মকর্তা নিহত হয়েছেন। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় এক নাগরিকসহ নিহত হয়েছেন আরও আটজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার সাহারপাড় এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সহকারী ভূমি কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সহকারী ভূমি কর্মকর্তা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা সালমা আক্তার নাজমা (৪৫)। 

গাজীপুর : কোনাবাড়ী কড্ডা এলাকায় বিকালে ট্রাকের ধাক্কায় নিহতরা হলেন- মাসুদ হোসেন (২০) ও রহুল হোসেন। টাঙ্গাইল : ভোরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের সংযোগ সড়কে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- বাসচালক সাভারের মিকাইল (৩০) ও ট্রাকচালক ঠাকুরগাঁওয়ের মানিক (২৫)। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশাল মেট্রোপলিটনের ছয়মাইল এলাকায় দুপুরে বাস ও মাহেন্দ্র সংঘর্ষে একজন নিহত এবং চারজন আহত হয়েছেন। নিহতের পরিচয় জানা যায়নি। ফেনী : শরীয়তপুর জেলায় শনিবার সন্ধ্যায় অটোরিকশা উল্টে আহত এক ভারতীয় নাগরিকের চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথে ফেনীতে মৃত্যু হয়েছে। ফেনী মডেল থানার ওসি নিজামউদ্দিন জানান, ৬৫ বছর বয়সী প্রফুল্লর বাড়ি ভারতের ত্রিপুরা রাজ্যের বিলোনিয়া মহকুমার গোলাইবাড়ী এলাকায়। ময়মনসিংহ : ঈশ্বরগঞ্জের হারুয়া বাজারে সকালে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কার সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও পাঁচজন আহত হন। মুন্সীগঞ্জ : শ্রীনগরে এক্সপ্রেসওয়েতে দুপুরে পিকআপের ধাক্কায় কার্তিক পাল নামে অটোরিকশার এক যাত্রী নিহত এবং তার স্ত্রীসহ তিনজন আহত হয়েছেন।

 

সর্বশেষ খবর