শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

১০ জেলায় ১৬ জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

১০ জেলায় ১৬ জনের প্রাণহানি

পাবনায় বাসচাপায় বাবা-ছেলেসহ তিনজন এবং সিলেটে বাসের ধাক্কায় মা-ছেলের মৃত্যু হয়েছে। এছাড়া আট জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও ১১ জন।

পাবনা : পাবনা-ঢাকা মহাসড়কের কাশীনাথপুরে গতকাল সন্ধ্যায় বাসচাপায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। তারা হলেন- আবু সাঈদ (৪০), তার ছেলে তাওহীদ (৫) ও রোজা মনি (৬)। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানের আরও চার যাত্রী।

সিলেট : দুপুরে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের বহরঘাটা এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় মা-ছেলের মৃত্যু হয়েছে। তারা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার রইছ মিয়ার স্ত্রী দুলভী ও তার ছেলে সিদ্দিকুর।

বগুড়া : ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত দুই শিক্ষার্থী হলেন বগুড়া সদরের কাজলের ছেলে রেদোয়ান (১৭) ও শাহীনুর শেখের ছেলে সাদিক (২১)। গতকাল সন্ধ্যায় বগুড়া শহরে এই দুর্ঘটনা ঘটে।

গাজীপুর : সকালে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়ক পার হওয়ার সময় বাসচাপায় নিহত হন রিকশাচালক খোকন। এদিকে বুধবার রাতে একই সড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় জয় নামে মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে।

গোপালগঞ্জ : কাশিয়ানীতে গাড়িচাপায় নিহত আরোহীরা হলেন- গোপালগঞ্জ সদরের মফিজ (২২) ও মারুফ (১৮)। বুধবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী : বাগমারা উপজেলায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম জাহিদ।

রংপুর : রংপুর-দিনাজপুর মহাসড়কে মোটরসাইকেল-প্রাইভেট কার সংঘর্ষে মারা গেছে মরিয়ম (৬) নামে এক শিশু।

নাটোর : বড়াইগ্রামে বুধবার রাতে ভটভটির ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরিফুল (২৮)।

নরসিংদী : শিবপুরে ট্রাকচাপায় নিহত হয়েছেন আবু নাঈম (২৮) নামে এক যুবক।

শেরপুর : নকলায় বাসের চাকায় পিষ্ট হয়ে নারজিনা (৪৮) নামের এক নারী নিহত হয়েছেন।

সর্বশেষ খবর