শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ ০০:০০ টা
বাংলাদেশ প্রতিদিনে সংবাদ

সেই প্রধান শিক্ষক বরখাস্ত

লালমনিরহাট প্রতিনিধি

বাংলাদেশ প্রতিদিনে খবর প্রকাশের পর অভিভাবককে জুতাপেটা করার ঘটনায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রধান শিক্ষক শামসুন্নাহার ছবিকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। গতকাল জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম নবী  বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, তাকে দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে। এছাড়া বিভাগীয় মামলার প্রস্তাব করা হয়েছে। সাময়িক বরখাস্ত আদেশপ্রাপ্ত শামসুন্নাহার ছবি উপজেলার পশ্চিম সারডুবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। জানা গেছে, ১৮ জুলাই বিদ্যালয়ে দেরিতে আসার বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক শামসুন্নাহার ছবি এক অভিভাবককে জুতাপেটা করেন। 

এ নিয়ে স্থানীয় ১১ জন অভিভাবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন প্রধান শিক্ষিকা। এর জেরে ২৪ জুলাই থেকে শিক্ষার্থীদের বিদ্যালয়ে পাঠাচ্ছেন না অভিভাবকরা। এ বিষয় নিয়ে বাংলাদেশ প্রতিদিনে সংবাদ প্রকাশ হলে নড়েচড়ে বসে কর্তৃপক্ষ।

লালমনিরহাট জেলার প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম নবী বলেন, বিদ্যালয়ে ঘটে যাওয়া ঘটনার তদন্ত প্রতিবেদন পর্যালোচনা করে আপাতত ওই শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে বিভাগীয় মামলা দায়ের করার নির্দেশনা দেওয়া হয়েছে। খুব দ্রুত মামলা দায়ের করা হবে।

সর্বশেষ খবর