রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা

১০ জেলায় সড়কে নিহত ১৭

প্রতিদিন ডেস্ক

১০ জেলায় সড়কে নিহত ১৭

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর : চাঁদপুর-রায়পুর সড়কের বাগাদী ইউনিয়নে ট্রাকের ধাক্কায় অটোরিকশা উল্টে তিন যাত্রী নিহত  হয়েছেন। নিহতরা হলেন রিপন (৩৫), লিটন (৪০) ও মাসুদ (৫৫)।

চুয়াডাঙ্গা : শহরের নূরনগর-জাফরপুর এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেছে তিনজনের। নিহতরা হলেন, চুয়াডাঙ্গার টুলু হোসেন (২৩), মোহাম্মদ মিঠু (২৩) ও সিরাজগঞ্জের মুক্তা (২৮)।

রাজশাহী : পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় ট্রাক ও লেগুনার সংঘর্ষে আক্তার হোসেন (৬৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। একই সময় দুর্গাপুর পৌর এলাকায় ট্রাকচাপায় মারা গেছে সাইকেল আরোহী সালমান হোসেন (১২)। সালমান উপজেলার দেবিপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলায় গাড়ি চাপায় এক নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। 

হবিগঞ্জ : বাহুবলে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় চালক ও হেলপার নিহত হয়েছেন। ভোরে সিলেট-মহাসড়কের বাগানবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর : দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈরে রাস্তা পার হওয়ার সময় সাকুরা পরিবহনের একটি বাসের চাপায় নূরজাহান বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় তার শিশু কন্যা ফাতেমা আক্তার (২) গুরুতর আহত হয়।

খুলনা : খুলনায় সিটি করপোরেশনের (কেসিসি) ময়লাবাহী ট্রাকের ধাক্কায় আবদুল জলিল (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

পাবনা : ঈশ্বরদী পাকশীতে নসিমন উল্টে সুলতান আলী নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও সাত ব্যবসায়ী।

বগুড়া : বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক পথচারীর মৃত্যু হয়েছে। বিকালে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ : সদর উপজেলার গোয়ালপাড়া বাজারে বিকালে দুই মোটরসাইকেলের সংঘর্ষে লিপি খাতুন (২৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর