বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২ ০০:০০ টা

নীলার লেডিস ক্লাব গুঁড়িয়ে দিল রাজউক

রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের সদ্যবহিষ্কৃত আওয়ামী লীগ নেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলার নির্মিত ‘পূর্বাচল লেডিস ক্লাব’ গুঁড়িয়ে দিয়েছে রাজউক। পূর্বাচলের ১৩ নম্বর সেক্টরে খেলার মাঠ দখল করে এবং আবাসিক প্লটে গড়ে তোলা এ ক্লাবকে অবৈধ ঘোষণা করে গতকাল দিনভর অভিযান চালিয়ে তারা এ স্থাপনা উচ্ছেদ করেন। রাজউক জানায়, দীর্ঘদিন ধরে নীলাসহ স্থানীয় কিছু ব্যক্তি রাজউকের জমিতে অবৈধভাবে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে দখলে রেখেছেন। বিষয়গুলো রাজউকের নজরে এলে নীলার লেডিস ক্লাব ও ২৪ নম্বর সেক্টরে ‘লাভ ফরেস্ট রেস্টুরেন্ট’-এর সমস্ত স্থাপনা উচ্ছেদ করে। রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলামের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন রাজউক জোন-৪-এর পরিচালক মুকসুদুল আরেফিন, অথরাইজড অফিসার মাসুক আহমেদ। অভিযান চলমান থাকবে বলেও জানায় রাজউক। পূর্বাচল ১৩ নম্বর সেক্টরের ৩০৫ নম্বর রোডে প্রায় ৩ বিঘা জমি প্রতিবন্ধীদের খেলার মাঠ হিসেবে সংরক্ষণ করেছিল রাজউক।

ওই প্লটের ২ বিঘা নীলা দখল করে তৈরি করেছেন পূর্বাচল লেডিস ক্লাব। চারপাশে সীমানা দিয়ে ভিতরে বানানো হয়েছে সুইমিংপুল, অফিসকক্ষ, ব্যায়ামাগারসহ কয়েকটি অবকাঠামো। নীলা নিজেই ক্লাবের সভাপতি। ক্লাবটির সদস্যপদ বিক্রি চলছে ৩ লাখ টাকায়। আজীবন সদস্যপদ ৪ লাখ; আর দাতা সদস্যপদ বেচাকেনা হচ্ছে ৬ লাখে। এরই মধ্যে ক্লাবের সদস্য সংখ্যা ছাড়িয়েছে ২০০-এ।

উল্লেখ্য, পূর্বাচলের বিভিন্ন জমি দখলের অভিযোগে ৩ আগস্ট জেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদকের পদ থেকে নীলাকে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।

সর্বশেষ খবর