মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার ফেনসিডিল সেবনের ভিডিও ভাইরাল

নাটোর প্রতিনিধি

নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য এবং নলডাঙ্গা উপজেলার বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা রইস উদ্দীন রুবেলের মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে তাকে একটি ছাউনির নিচে বসে গান শুনতে এবং ফেনসিডিল সেবন করতে দেখা যাচ্ছে। ভিডিওতে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহসিন আলী ছাড়াও অন্যদের উপস্থিতি থাকলেও তাদের মুখ দেখা যাচ্ছে না। তবে ভিডিওতে থাকা ব্যক্তিরা আওয়ামী লীগের নেতা-কর্মী বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। দুই মিনিট ৫০ সেকেন্ডের ফেনসিডিল সেবনের ভিডিওটি গতকাল দুপুর থেকে ফেসবুকে প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠেছে। এ নিয়ে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সাধারণ মানুষের মাঝে নিন্দা ও সমালোচনার ঝড় উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, একটি ছাউনির নিচে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা রইস উদ্দীন রুবেল এবং মহসিন আলী বসে আছেন। তাদের সামনে ফেনসিডিলের দুটি বোতল। ছাউনির ওপরে লেখা আছে ‘সব কিছুতে সাবধান’। এরপর একটি ফেনসিডিলের বোতল রইস উদ্দীন রুবেল সেবন করে আওয়ামী লীগ নেতা মহসিন আলীর হাতে দিলে তাকেই সেটা সেবন করতে দেখা যায়। সেটি শেষ করে সিগারেট ফুঁকতে দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও নিজের অবস্থান নিশ্চিত করে রইস উদ্দীন রুবেল বলেন, আমি কোনো প্রকার মাদক সেবন করি না। সেদিন বন্ধুদের পাল্লায় পরে একটু চেটে ছিলাম। আর সেটাই নিজেদের একজন লোক তুলে রেখেছিল। সেটাই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। রাজনৈতিক ফায়দা লুটতে কেউ এই অপপ্রচার চালাচ্ছে। তবে ভিডিও কোথায় কবে কখন ধারণা করা সেটা তিনি বলতে রাজি হননি। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম পলাশ জানান, আমি খোঁজখবর নিচ্ছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর