বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

চার জেলায় সড়কে ঝরল পাঁচ প্রাণ

প্রতিদিন ডেস্ক

পাবনা, রাজবাড়ী, শেরপুর ও কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ           পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা : ভাঙ্গুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গতকাল মারা গেছেন এক কলেজছাত্র। নিহত নাঈম ইসলাম (২০) ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর ভাটোপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও রাজশাহী বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন। পুলিশ জানায়, বুধবার দুপুরে নাঈম তার বন্ধু শিশিরের সঙ্গে মোটরসাইকেলে পাবনা-ভাঙ্গুড়া আঞ্চলিক সড়ক দিয়ে রামচন্দ্রপুরের দিকে যাচ্ছিলেন। রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা ও কালুখালী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ও গতকাল দুপুরে ট্রাক এবং বাসচাপায় মারা যান তারা। নিহতরা হলেন, শমসের আলী (৩১) ও  হোসেন আলী (২৫)।

শেরপুর : জেলা শহরের খোয়ারপাড় শাপলা চত্তর মোড়ে গতকাল বাসচাপায় ব্যাটারিচালিত এক আটো চালক নিহত এবং তিন আরোহী আহত হয়েছেন। নিহত অটোচালকের নাম মজনু পাগল। চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বাসচাপায় জাহিদ হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। চকরিয়া উপজেলার বানিয়ারছড়া আমতলী এলাকায় গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ খবর