মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

গৃহবধূকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পারিবারিক কলহের জেরে স্ত্রী রিনা বেগমকে (৩০) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মনিরুল ইসলামের বিরুদ্ধে। শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামে রবিবার রাতে হত্যাকাণ্ড ঘটে। গতকাল ভোরে অভিযুক্ত মনিরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, কিছুদিন ধরে স্বামী মনিরুলের সঙ্গে রিনার বিবাধ চলছিল। এর জেরে রবিবার বিকাল ৫টার দিকে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ধারাল হাসুয়া দিয়ে রিনার পেটে ও মাথায় আঘাত করেন স্বামী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আনোয়ার রফিকুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দিয়ে রিনাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেওয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার পর মনিরুল পালিয়ে যায়। গতকাল ভোরে তাকে ছত্রাজিতপুর থেকে গ্রেফতার করে পুলিশ। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিখোঁজ বৃদ্ধের লাশ মিলল পুকুরে : নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানান, শেরপুর উপজেলায় নিখোঁজের দুদিন পর পুকুরে ভেসে উঠেছে জয়নাল আবেদীন দুলাল (৭০) নামে এক বৃদ্ধের লাশ। খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি ফরাজিপাড়া গ্রামের পুকুর থেকে রবিবার রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। দুলাল ওই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। পুলিশ ও স্বজনরা জানান, গত শুক্রবার জুম্মার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করা হয়। মাইকেও তার সন্ধান চেয়ে প্রচার করা হয়। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে শেরপুর থানায় করা হয় সাধারণ ডায়েরি। রবিবার রাতে গ্রামের পুকুরে জয়নাল আবেদীনের লাশ ভাসতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী। শেরপুর থানার এসআই শাহাদত হোসেন জানান, নিহত বৃদ্ধ মৃগী রোগী ছিলেন। সম্ভবত নামাজ পড়তে যাওয়ার সময় পুকুরে পড়ে ডুবে যান তিনি। লাশ পরিবারের কাছে হস্তান্তর ও অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর