শিরোনাম
রবিবার, ২ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

অসহায়দের জন্য পূজার ফ্রি হাট

ময়মনসিংহ প্রতিনিধি

অসহায়দের জন্য পূজার ফ্রি হাট

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গতকাল পূজার ফ্রি হাটে অসহায়দের হাতে পণ্য তুলে দিচ্ছেন অতিথিরা -বাংলাদেশ প্রতিদিন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি স্বেচ্ছাসেবী সংগঠন দুর্গাপূজা উপলক্ষে অসহায় মানুষের জন্য ফ্রি হাটের মাধ্যমে সেবা দিয়েছে। গতকাল সকালে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ফ্রি হাট উদ্বোধন করেন ভারতীয় ডেপুটি হাইকমিশনার নিরাজ কুমার জয়সোয়াল। এর আগেও বিভিন্ন ধর্মীয় উৎসবে সংগঠনটির উদ্যোগে ফ্রি হাট বসানো হয়। এরই ধারাবাহিকতায় এবার পূজা উপলক্ষে উপজেলার আঠারো বাড়িতে এমন আয়োজন করা হয়েছে বলে জানানো হয়। ফ্রি হাটে ৩০০ জনকে দেওয়া হয়েছে কাপড়, আলতা, চুড়ি, সিঁদুর, তেল, নারকেল, চিনিসহ বিভিন্ন প্রকার খাদ্য ও কসমেটিকস পণ্য।

 বিনামূল্যে এসব পণ্য পেয়ে সুজন চন্দ্র নামের একজন উপকারভোগী বলেন, ‘পূজার আগ মুহূর্তে প্রয়োজনীয় জিনিস নিয়ে এভাবে আগে আমাদের পাশে কেউ দাঁড়ায়নি। আমাদের উৎসব আরও রাঙিয়ে দিয়েছে তারা।’ বিদ্যা সিনহা নামে আরেক কিশোরী জানায়, ‘এই হাটে নতুন জামা পেয়ে আমি অনেক খুশি। পূজায় নতুন জামা পরে বান্ধবীদের সঙ্গে ঘুরে বেড়াব।’ প্রধান অতিথির বক্ত্যবে ভারতীয় ডেপুটি হাইকমিশনার বলেন, ‘সমাজের দরিদ্র মানুষের সেবা করা মহৎ কাজ। মুক্তির বন্ধনের কাজকে আমি স্বাগত জানাই।’ বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

এ ছাড়া ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহমেদ ভূইয়া, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ মোস্তাফিজুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ওসি মুস্তাসিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর