শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি

মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের নিজ বাড়ি থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত ৯টার দিকে নিহতের স্বজনরা ঘরের দরজা ভেঙে গৃহকর্তা হায়দার মোল্লা (২৮) ও  জিসানের (৩) লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া ছেলের প্রধান পুলিশ পরিদর্শক আশরাফুল আলম রাতে জানান, উপজেলার বড় গাওলা গ্রামের মোহাম্মদ হায়দার মোল্লা ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। পারিবারিক বিরোধের জেরে তার স্ত্রী জোবাইদা খাতুন স্বামীর বাড়ি ছেড়ে ছয় মাস ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। জিসান তার দাদা-দাদির সঙ্গে থাকত। হায়দার বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়িতে আসেন। গতকাল রাতে নিজ ঘরের দরজা বন্ধ করে ছেলে জিসানকে বালিশ চাপা দিয়ে হত্যা করার পর হায়দার সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেন।

স্বজনেরা দীর্ঘ সময় ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রাত ৯টার দিকে ঘরের দরজা ভেঙে ফেলেন। তারা দেখতে পান ঘরের খাটের উপর শিশু জিসানের নিথর দেহ পড়ে রয়েছে ও চিলিং ফ্যানের সাথে ঝুলছে হায়দার মোল্লার লাশ। এরপর স্বজনেরা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ দুটি উদ্ধার করে।

সর্বশেষ খবর