শনিবার, ৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

খালেদা জিয়ার কথায় দেশ তো দূরের কথা, বিএনপিই চলে না : শামীম

শরীয়তপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, বিএনপির নেত্রী এতিমের টাকা মেরে খাওয়ার দায়ে সাজাপ্রাপ্ত হয়েছেন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় জেলের পরিবর্তে তিনি এখন বাসায় আছেন। বিএনপির নেতারা বলছেন, খালেদা জিয়ার কথায় নাকি ১০ ডিসেম্বরের পর থেকে দেশ চলবে। দেশ চলা তো দূরের কথা, তাঁর কথায় তো বিএনপিই চলে না। টেমস নদীর পাড় থেকে দল চালায় আরেক সাজাপ্রাপ্ত আসামি তারেক রহমান। গতকাল শরীয়তপুরের নড়িয়ার ভূমখাড়া ইউনিয়ন উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, খালেদা জিয়ার কথায় দেশ চলবে, এমন উদ্ভট বক্তব্যে দেশের মানুষের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়েছে। কারণ বিএনপিদের বিবেকও তো নাড়া দেওয়ার কথা খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতিবাজ। কোনো বিবেকবান মানুষ কোনো দুর্নীতিবাজের কথা চলতে পারে না। আর মানবতার মা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, মেধা ও দক্ষতায় সেরা। এ কারণে এ দেশের মানুষ তাঁর নেতৃত্বেই ঐক্যবদ্ধ। তিনি বলেন, আগামী নির্বাচনকে ঘিরে বিএনপি জনসভা ও সমাবেশের নামে যতই চক্রান্তের জাল বুনুকনা কেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করা সম্ভব নয়।

ভূমখাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহসভাপতি আবদুল ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, নড়িয়াপৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর