শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ী ২৪ দিন ধরে নিখোঁজ

নাটোর প্রতিনিধি

নাটোর শহরের নিচাবাজারের কৃষি উদ্যোক্তা ও ব্যবসায়ী অসীম সাহা তার স্ত্রী ও স্কুলপড়ুয়া শিশুপুত্রসহ ২৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় পরিবারের সদস্যদের মধ্যে দেখা দিয়েছে উদ্বেগ-উৎকণ্ঠা।

স্বজনরা জানান, ২৩ অক্টোবর বিকালে ব্যবসায়ী আসীম সাহা, স্ত্রী সীমা সাহা ও শিশুপুত্র আর্য সাহা (৮) শহরের নিচাবাজারের নিজ বাসা থেকে বের হন। এরপর তারা আর বাড়ি ফেরেননি। অসীম ও সীমার ব্যবহৃত মোবাইলও বন্ধ পাওয়া যাচ্ছে। সম্ভব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তাদের সন্ধান না পেয়ে ১৩ নভেম্বর অসীমের বড় ভাই সুব্রত সাহা নাটোর সদর থানায় জিডি করেন। অসীম শহরের নিচাবাজার এলাকার সন্তোষ সাহার ছেলে। পারিবারিক সূত্র জানায়, অসীম সাহা ব্যবসায়িক প্রয়োজনে একজনের কাছ থেকে মোটা অঙ্কের টাকা সুদে নেন। সুদসহ যার পরিমাণ প্রায় দেড় কোটি টাকা দাঁড়ায়। মূল টাকা ফেরত দিতে চাইলে সুদ ব্যবসায়ী অসীম সাহা ও তার স্ত্রী সীমা সাহার বিরুদ্ধে নাটোর, মাদারীপুর ও ঢাকায় চেক জালিয়াতির একাধিক মামলা করেন। সুদ ব্যবসায়ী মামলা করেই ক্ষান্ত হননি, অসীম সাহাকে সুদের টাকার জন্য হুমকি-ধামকি দিয়ে আসছিল। এ বিষয়টি নিয়ে কিছু দিন ধরে চিন্তিত ছিলেন তিনি।

 সদর থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, কী কারণে তারা সপরিবারে নিখোঁজ তা এখনো ¯পষ্ট নয়। ১৩ নভেম্বর অসিম সাহার বড় ভাই থানায় জিডি করেছেন। বিষয়টির তদন্ত চলছে। উল্লেখ্য, অসীম সাহা ২০১৪ সালে মৎস্য খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় মৎস্য পদক লাভ করেন। সফল মৎস্য ব্যবসায়ী হিসেবে তিনি শহরের মানুষের কাছে পরিচিত। নাটোরে মিনা পল্লী নামে তার একটি মৎস্য ও কৃষি খামার রয়েছে।

সর্বশেষ খবর