রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

দুই ভাইসহ নয়জন নিহত

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনা

প্রতিদিন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল ভোরে দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া শুক্রবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত ময়মনসিংহ, চাঁদপুর, নরসিংদী ও গাজীপুরে দুই ভাইসহ আরও ছয়জন নিহত হয়েছেন।

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে পিকআপ ভ্যানের সঙ্গে বাসের ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- খোরশেদ আলম, হাসান ও সোহেল।

চাঁদপুর : মতলব উত্তরে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তারা হলেন মোটরসাইকেলচালক হোসেন (২২) ও তার চাচাতো ভাই সালাউদ্দিন (২১)।

নরসিংদী : শিবপুর উপজেলায় ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে রূপালী ব্যাংকের একজন কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের বান্দারদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে শিবপুরে  গতকাল সকালে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী থানার এসআই মোহাম্মদ সবুজ (৩০)।

ময়মনসিংহ : গফরগাঁওয়ের ধোপাঘাট এলাকায় গতকাল সকালে পিকআপের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে মোখলেছুর রহমান (৬০) এক অটোযাত্রী নিহত হয়েছেন।

গাজীপুর : সিটি করপোরেশনের ভীমবাজার এলাকায় সকালে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে গাড়িচাপায় নিহত হয়েছেন তাজুল ইসলাম (২৬) নামে এক যুবক।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর