রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সড়কে আওয়ামী লীগ নেতাসহ প্রাণহানি ১০

প্রতিদিন ডেস্ক

সড়কে আওয়ামী লীগ নেতাসহ প্রাণহানি ১০

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ১০জন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুড়িগ্রাম : কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। সকালে শহরের ত্রিমোহনী বাজার এলাকায় ‘আমার পরিবহন’-এর একটি কোচ ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা ও পথচারীদের চাপা দেয়। এতে দুজন নিহত ও চারজন আহত হন। নিহতরা হলেন অটোরিকশা আরোহী আবদুল হান্নান (৪৫) ও পথচারী বিপ্লব মিয়া (৪০)। অন্যদিকে ফুলবাড়ী উপজেলার গাবেরতল এলাকায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে চাপা পড়ে নিহত হন এর হেলপার শরিফুল ইসলাম (১৭)। তার বাড়ি উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নে।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় সকালে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গাড়ির চালক ও এক নারী যাত্রী নিহত হন। আহত হন আরও ছয় যাত্রী। নিহতরা হলেন চালক ইমাম হোসেন রিপন (২৩) ও যাত্রী জান্নাতুল ফেরদৌস (৩৬)।

সাভার (ঢাকা) : আশুলিয়ায় গাড়িচাপায় নিহত হন অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী। ভোররাতে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাটের ধনিয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া শুক্রবার রাতে আশুলিয়া সড়কে লেগুনা ও মিনিবাসের সংঘর্ষে আহত আরও এক ব্যক্তি মারা গেছেন। গতকাল সকালে একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

মাদারীপুর : শিবচর থেকে আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পদ্মা সেতুর শিবচর টোল প্লাজায় আনন্দ পরিবহনের একটি বাসের ধাক্কায় নিহত হয়েছেন প্রাইভেটকারের যাত্রী আওয়ামী লীগ নেতা বজলুর রহমান (৪০)। এতে আহত হয়েছেন প্রাইভেটকারের আরও চার যাত্রী। নিহত বজলুর রহমান শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

টাঙ্গাইল : মির্জাপুরে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে গাড়িচাপায় আবু বক্কর (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দুল্যা মনসুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি একই এলাকায়।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় শুক্রবার রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবু সাঈদ সাকিব (১৭) নামে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এতে জুনায়েদ (১১) নামে এক শিশু আহত হয়েছে।

সর্বশেষ খবর