রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পঞ্চম শ্রেণির এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের শিকার শিক্ষার্থীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গত শুক্রবার রাতে থানায় এ বিষয়ে ধর্ষণ মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী মেহেদী হাসান (২৮) নামের যুবককে গতকাল গ্রেফতার করে। জানা গেছে, শিশুটি বৃহস্পতিবার সন্ধ্যায় গরুর জন্য ধানের খড় আনতে বাড়ির বাইরে গেলে চক সিংহডাঙ্গা গ্রামের আব্দুল জলিল প্রধানের ছেলে সুমন প্রধান (২৬) ও তার সহযোগী পোগইল গ্রামের মমতাজ আলীর ছেলে মেহেদী হাসান (২৫) তার মুখ চেপে ধরে পরিত্যক্ত চাতালের পাশের জমিতে নিয়ে যায়। সেখানে সুমন প্রধান শিশুটিকে ধর্ষণ করে। শিশুটি  অসুস্থ হয়ে পড়লে তাকে রেখে সুমন ও মেহেদী হাসান পালিয়ে যায়।

পরে শিশুটি তার আত্মীয়ের বাড়িতে গিয়ে বিষয়টি জানালে তাকে অসুস্থ অবস্থায় প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশুর বাবা গোবিন্দগঞ্জ থানায় সুমন প্রধান ও মেহেদী হাসানকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ মামলার ২ নম্বর আসামি মেহেদী হাসানকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দীন বলেন, ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ খবর