রবিবার, ১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ব্যাংক কর্মকর্তাসহ সড়কে চার জেলায় নিহত ৪

প্রতিদিন ডেস্ক

ব্যাংক কর্মকর্তাসহ সড়কে চার জেলায় নিহত ৪

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। শুক্রবার রাত থেকে শনিবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নেত্রকোনা : কলমাকান্দায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার আইনুল হকের (৩৫)। এ সময় আহত হয়েছেন অন্য আরোহী মিজানুর রহমান। গতকাল দুপুরে উপজেলার খারনৈ ইউনিয়নের রহিমপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ত্রিশাল উপজেলার ধানিখোলা ইউনিয়নে।

দিনাজপুর : নবাবগঞ্জে শ্যালো মেশিনের ইঞ্জিনচালিত ট্রলির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ট্রলিচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলচালক ও ট্রলির হেলপার গুরুতর আহত হন। আহতদের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার আখিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহত মনিরুল ইসলাম (২৬) নবাবগঞ্জ উপজেলার উত্তর মুরাদপুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

কুষ্টিয়া : কুমারখালীতে ট্রাকের ধাক্কায় নাজমুল হোসেন (৩০) নামে এক ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যানের দুই যাত্রী আহত হয়েছেন। গতকাল সকালে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালীর নন্দনালপুর ইউনিয়নের বাঁশআড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল উপজেলার নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামের সাকিম শেখের ছেলে।

নরসিংদী : পলাশের ঘোড়াশালে পণ্যবাহী কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছেন নাজমুল হোসেন (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলচালক মফিজুল ইসলাম। শুক্রবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়।

সর্বশেষ খবর