২৭ জুন, ২০১৯ ১৭:০৮

সিরাজগঞ্জে মা ও ছেলেকে কুপিয়ে হত্যা

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে মা ও ছেলেকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাতের আধারে নিজ বাড়িতে মা-ছেলেকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন, মহেশপুর গ্রামের মৃত বাছেদ মিয়ার ছেলে হাজী আলতাফ হোসেন মুকুল (৬০) ও তার বৃদ্ধা মাতা রিজিয়া বেগম (৯৫)। 

বুধবার রাত নয়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ দাবি করেছে। নিহতের স্বজনরা বলছেন, মসজিদে নামাজ আদায় অথবা গাড়াদহ নদী থেকে বালু উত্তোলন নিয়ে দ্বন্দ্বের কারণে প্রতিপক্ষরা হয়তো এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডটি পূর্ব পরিকল্পিত। নৃশংসভাবে গলা এবং হাত-পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি সিআইডি-ডিবি, পিবিআই ও র‌্যাব সদস্যরা আলামত সংগ্রহসহ তদন্ত শুরু করেছে। 

নিহত হাজী আলতাফ হোসেনের বাড়ির কাজের মেয়ে সুমনা জানান, বুধবার এশার নামাজ পড়ে হাজী আলতাফ হোসেন বাড়িতে আসার পর খাবার তৈরী করে দিয়ে আমি নিজ বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি বাসার গেট বাইরে থেকে লাগানো। গেট খুলে ভিতরে ঢুকেই দেখি চাচা আলতাফ হোসেন ও দাদী রিজিয়ার রক্তাক্ত লাশ পড়ে আছে। পরে ভয় পেয়ে বাড়ি থেকে বের হয়ে সকলকে হত্যার বিষয়টি জানাই।

নিহত আলতাফ হোসেনের মেয়ে স্কুল শিক্ষিকা রোখসানা হোসেন হিজল জানান, আমার মা ও ভাই চিকিৎসার জন্য কয়েক দিন আগে ঢাকায় যাওয়ায় বাড়িতে শুধু বাবা আর দাদী ছিল। রাত সাড়ে ৮ টার দিকে বাবার সাথে শেষ কথা হয়। তখন তিনি বলেছিলেন কাজের মেয়ে রান্না করে দিয়ে গেছে এখন তোর দাদীকে নিয়ে খাবো। এরপর সকালে হত্যার সংবাদ পেয়ে ছুটে আসি। এসে দেখি বাবা ও দাদীকে নৃশংসভাবে কুপিয়ে ও হত্যা করা হয়েছে। খুনিরা আমার ৯৫ বয়সী দাদীর হাত-পায়ের রগ কেটে ফেলেছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক জানান, ধারণা করা হচ্ছে রাত ৯ টার দিকে রাতের খাবার খাওয়া অবস্থায় হাজী আলতাফ হোসেন মুকুলকে হত্যা করা হয়। আর এই হত্যাকাণ্ড দেখে ফেলায় তার বৃদ্ধ মাকে গলা ও হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর