২৭ জুন, ২০১৯ ১৭:১৩

মালয়েশিয়া থেকে লাশ হয়ে ফিরল বগুড়ার আজমল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

মালয়েশিয়া থেকে লাশ হয়ে ফিরল বগুড়ার আজমল

সংসারে সুখ ফিরিয়ে আনতে বগুড়ার সোনাতলা থেকে মালয়েশিয়া গিয়ে লাশ হয়ে ফিরলো আজমল হোসেন। আজ বৃহস্পতিবার সকালে মালয়েশিয়া থেকে আজমল হোসেনের লাশ দেশে আসে। এরপর বাদ আছর নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের নওদাবগা গ্রামের জাবেদ আলী প্রামানিকের পুত্র প্রায় ১ যুগ আগে সংসারের অভাব-অনটন দূর করতে মালয়েশিয়া যায়। সে ধার দেনা করে মালয়েশিায় গিয়ে শ্রমিকের কাজ করতো। একযুগে ধার দেনা পরিশোধ করার পাশাপাশি সে বাবা মার মুখে হাসি ফোটাতে পারলেও, সে হাসি দির্ঘস্থায়ী হলো না। আজমলের মারা যাওয়ার কারণে আবারো এই সংসারে অভাব অনটন ভর করেছে। 

আজমলের পরিবারের সদস্যরা জানিয়েছে, সে দীর্ঘদিন শ্রমিকের কাজ করার এক পর্যায়ে গত রবিবার রাতে শখ করে মোটরসাইকেল চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা যান। তার লাশ গ্রামে এনে দাফন করা হয়েছে। একমাত্র প্রবাসী পুত্রের আয় রোজগারের দিকে চেয়ে থাকতে হতো ষাটোর্ধ্ব বৃদ্ধ পিতা-মাতাসহ স্ত্রী-পুত্র-কন্যাদের। আজমল হোসেনের মৃত্যুতে ওই পরিবারের আয়-রোজগারের পথ বন্ধ হওয়ার উপক্রম হয়েছে।

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম জানান, পরিবারেরর উপার্জনক্ষম সন্তান ছিল সে। তার পরিবারে ১০ জন সদস্য রয়েছে। তার এখন সুদিনে ফেরার কথা। ঠিক সে সময় আজমল সড়ক দুর্ঘটনায় মারা গেল। 

এদিকে, আজমল হোসেনের অকাল মৃত্যুতে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, সোনাতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ নজবুল হক, চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লিটন, জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান শিল্পী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, ড. এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, সৈয়দ আহমদ কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর