১৬ জুলাই, ২০১৯ ০৬:৫৩

পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :

পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু

রাজশাহীতে পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত তিনটার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম নাম মো. আমিন (৩৫), নগরীর উপকণ্ঠ হাড়ুপুর এলাকায় তার বাড়ি। 

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ৭৯বোতল ফেনসিডিল, দেশীয় তৈরি একটি শুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। আমিনের বিরুদ্ধে মোট ছয়টি মামলা আছে। এর মধ্যে পাঁচটিই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের।

তিনি আরও বলেন, রাতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল পদ্মা নদীর পাড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলিতে দুই পুলিশ সদস্য আহত হন। গোলাগুলি শেষে পুলিশি তল্লাশিতে নদীর পাড়ে পানিতে আমিনকে পড়ে থাকতে দেখা যায়। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মনসুর আলী আরিফ বলেন, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ রামেকের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানা পুলিশের এই কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর