শিরোনাম
১৬ জুলাই, ২০১৯ ১৯:৩৩

রূপগঞ্জে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

রূপগঞ্জে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন মিয়া (৩০) নামে এক লম্পট বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে, উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক স্বপন মিয়া উপজেলার পশ্চিম কালাদী এলাকা হারুন মিয়ার ছেলে।

 
ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেনীতে লেখাপড়া করে আসছে। এ বছরের গত ১ ফেব্রুয়ারী স্বপন মিয়া তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার কালাদী এলাকায় একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। স্বপন মিয়া ধর্ষণের ঘটনা কাউকে জানালে ওই শিক্ষার্থীকে হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করেন। গত ৫ জুলাই ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক জানায়, ওই শিক্ষার্থী অন্তসত্তা। পরে লম্পট স্বপন ও তার মা জরিনা আক্তার, বাবা হারুন মিয়া ওই শিক্ষার্থীকে তরল পানীয় পান করিয়ে গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। পরে ওই শিক্ষার্থীর অবস্থা অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারের ভর্তি করান। পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক স্বপনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর