১৬ জুলাই, ২০১৯ ২১:১০

সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রর আট সদস্যক গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি দামি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার বিকালে পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিত এ তথ্য নিশ্চিত করা হয়েছে। গ্রেফতাররা হলো- রনি (২৪), আতাউর রহমান (২৯), সাহেব আলী (৬০), মেহদী (১৯), ইকবাল হাসন (৩০), সাইফুল (৩৫), অনিক (২০) ও রিপন (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিত জানানো হয়, মহানগরের ৮নং ওয়ার্ডের গোদনাইল চৌধুরী বাড়ী বাসস্ট্যান্ড এলাকায় ‘এসো কিছু কথা বলি টলিকম’ নামক দোকান থেকে গত ৩০ জুলাই দিবাগত রাত ১১ থেকে ১ জুন সকাল ১০টার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা দরজা ভেঙে বিভিন্ন কোম্পানির ২২টি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ৮২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার দুপুর সায়া ১টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদশা আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি টিম বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর