১৬ জুলাই, ২০১৯ ২১:২৬

বগুড়ায় মহিলা লীগ নেত্রীর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় মহিলা লীগ নেত্রীর অস্বাভাবিক মৃত্যু

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহতের নাম পিলু মমতাজ (৫৫)। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার এসআই জাহাঙ্গীর জানান, তার পরিবার থেকে জানানো হয়েছে সারিয়াকান্দি উপজেলা মহিলা লীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান গত ১০ জুলাই শহরে অটোরিকশা ভ্যানে কোথাও যাওয়ার সময় চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে যায়। এ সময় তিনি গলায় আঘাত পান। তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার তিনি মারা যান। 

তবে পিলু মমতাজের ভাই হেলাল উদ্দিন দাবি করেন পিলু মমতাজ (৫০) আত্মহত্যা করেছেন। তিনি বলেন, ‘ঘটনার দিন বিকেলে তিনি ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পিলু মমতাজের ছেলে বিজিবিতে চাকরি করেন। ছেলের বউকে নিয়ে তিনি বগুড়া শহরের ফুলদীঘিতে ভাড়া বাসায় বসবাস করেন। ঘটনার দিন দুপুরে ছেলের বউয়ের সঙ্গে পিলু মমতাজের ঝগড়া হয়। এরপর নিজের ঘরে ঢুকে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। বাসার লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করে।’

বগুড় শহীদ জিয়াউর রহমান মেডিকেল ফাঁড়ির ইনচার্জ আজিজ মণ্ডল জানান, পিলু মমতাজের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে সঠিক কারণ জানা যাবে। উল্লেখ্য, বগুড়ার সারিয়াকান্দির চন্দনবাইশা তালুকদারপাড়ার মুক্তিযোদ্ধা তোজাম্মেল হকের স্ত্রী পিলু মমতাজ গত ১৮ মার্চ সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর