১৭ জুলাই, ২০১৯ ০৯:৩৮

সাভারে বেদে পল্লী থেকে ঘুমন্ত শিশু চুরি; ২৬ ঘণ্টা পর উদ্ধার

নাজমুল হুদা, সাভার :

সাভারে বেদে পল্লী থেকে ঘুমন্ত শিশু চুরি; ২৬ ঘণ্টা পর উদ্ধার

সাভারের ভাটপাড়ার বেদে পল্লী থেকে চুরি হওয়া ২ বছরের শিশু মাহিনাকে প্রায় ২৬ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

বুধবার ভোরে সাভারে জামসিং এলাকার পরিত্যক্ত জায়গা থেকে শিশু মাহিনাকে উদ্ধার হয়। পরে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়। উদ্ধার হওয়া শিশু মাহিনা সাভারের ভাটপাড়া এলাকার সাপুড়ে রানা মিয়া মেয়ে।

শিশুর মা মামুনা বেগম জানান, স্বামী কাজে কুমিল্লা ছিলেন। গত রাত ১১ টার দিকে শিশুকে পাশে নিয়ে ঘুমিয়ে পড়েন। হঠাৎ রাত ২ টার সময় চোখ খুলে দেখেন মাহিনা পাশে নেই। ঘরের দরজাও খোলা। পরে বিষয়টি পুলিশকে জানায়।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই মোফাজ্জাল হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে চুরি হওয়া শিশুর সন্ধানে নামে পুলিশ। পরে বুধবার ভোরে দিকে স্থানীয় নারী খবরের ভিত্তিতে পরিত্যক্ত শিশুটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে চুরি করতে পারলেও পুলিশ তৎপরতায় তারা মাহিনাকে পরিত্যক্ত এলাকায় ফেলে দিয়ে পালিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে বা কোন কোন্দল থেকে মাহিনাকে চুরি করেছে দুর্বৃত্তরা। পাশাপাশি পাচারের বিষয়টিও মাথায় রেখে তদন্ত চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর