১৭ জুলাই, ২০১৯ ১৬:৩৮

এইচএসসি ফলাফলে কৃতিত্ব মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজের

শরীয়তপুর প্রতিনিধি

এইচএসসি ফলাফলে কৃতিত্ব মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজের

বুধবার প্রকাশিত ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার ফলাফলে শত ভাগ পাসের কৃতিত্ব অর্জন করেছে শরীয়তপুরের মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজ। 

চলতি বছরে এ প্রতিষ্ঠানটি থেকে মোট ১২৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে শতভাগ পাস করার কৃতিত্ব দেখিয়েছে। 

বিজ্ঞান বিভাগে সাতজন ও ব্যবসায় শিক্ষা বিভাগে পাঁচজন মোট ১২জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এছাড়া বাকি শিক্ষার্থীরা A ও A- পেয়ে উর্ত্তীন হয়েছে।  ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী, অবিভাবক ও শিক্ষকমন্ডলী বাঁধ ভাঙা উল্লাসে মেতে উঠেন।

শিক্ষার্থীদের এ সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। 

প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অভিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি জনাব একেএম শহীদুল হক। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরও আন্তরিক হওয়ার নির্দেশনা দেন।

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নর কলিকাতা গ্রামে ২০১৪ সালে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এ্যান্ড কলেজটি প্রতিষ্ঠা করেন সাবেক আইজিপি একেএম শহিদুল হক।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর