১৭ জুলাই, ২০১৯ ১৮:৩৫

পিরোজপুরে মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ

পিরোজপুরে ১৭ মাদকসেবী ও ব্যবসায়ী পুলিশের কাছে আত্মসমর্পণ করে সুস্থ জীবনে ফিরে আসার শপথ নিয়েছে। বুধবার পিরোজপুর পুলিশ লাইনসে এক সুধী সমাবেশের প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামের কাছে তারা আত্মসমর্পণ করে শপথ বাক্য পাঠ করে। 

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের সভাপতিত্বে আয়োজিত মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও মাদক বিরোধী সুধী সমাবেশে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান পরিচালান করনে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন।

এ সময় বক্তারা বলেন, বর্তমানে মাদক একটি বড় সমস্যা। এ থেকে নতুন প্রজন্মকে দূরে রাখতে না পারলে দেশের সার্বিক উন্নয়ন ব্যাহত হবে। তাই সমাজ থেকে মাদক দূর করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান তারা। অনুষ্ঠানে আত্মসমর্পণকারীদের কর্মসংস্থানের জন্য চা বিক্রির সরঞ্জাম, সেলাই মেশিন ও অটোরিক্সা বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর