১৭ জুলাই, ২০১৯ ২০:০৩

শিক্ষকের মাথায় অস্ত্র ঠেকিয়ে আপত্তিকর ভিডিও ধারণ ও মারধরের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

শিক্ষকের মাথায় অস্ত্র ঠেকিয়ে আপত্তিকর ভিডিও ধারণ ও মারধরের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পৌরসদরে মো. নজরুল ইসলাম (৪৮) নামে এক শিক্ষককে আটকে রেখে প্রচণ্ড মারধর ও মাথায় অস্ত্র ঠেকিয়ে এক মেয়ের সাথে আপত্তিকর ভিডিও ধারণ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১০টায় সদর উপজেলার আদালত পাড়ার কেরামত আলী টাওয়ারের ২য় তলায় শিশু মিয়ার ভাড়া বাসায়। 

জানা গেছে, ছাত্রীকে প্রাইভেট পড়ানোর কথা বলে ঐ বাসায় নিয়ে সন্ত্রাসীরা শিক্ষকের হাত-পা ও মুখ বেঁধে অমানুষিক নির্যাতন চালায়। পরে নির্যাতনের এক পর্যায়ে ওই শিক্ষকের মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে বিবস্ত্র করে একটি মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় ছবি ও ভিডিও ধারণ করা হয়। গুরুতর আহত অবস্থায় ঐ শিক্ষককে রাতেই নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিক্ষকের নজরুল ইসলাম ইচ্ছাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের সিনিয়র শিক্ষক। এ ঘটনার প্রতিবাদে আজ বুধবার স্কুল শিক্ষার্থীরা সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে নবীনগর সদরে বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করেন।

এদিকে, পুলিশ খবর পেয়ে এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে পুলিশ আসার খবর পেয়ে আগেই সন্ত্রাসীরা ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় জানান, নির্যাতনের শিকার ঐ শিক্ষককে স্থানীয়রা উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এবং এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর