শিরোনাম
১৭ জুলাই, ২০১৯ ২১:৪৪

সিরাজগঞ্জে দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল গৃহবধূর মুখ-পিঠ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল গৃহবধূর মুখ-পিঠ

সিরাজগঞ্জের কামারখন্দে আঙ্গুর খাতুন (১৯) নামে এক গৃহবধূকে দুর্বৃত্তরা এসিডে ঝলসে দিয়েছে বলে অভিযোগ ওঠেছে। এতে তার শরীরের হাত-মুখ ও পিঠসহ শরীরের ৫-৬ শতাংশ পুড়ে গেছে। মঙ্গলবার রাতে উপজেলার ভদ্রঘাট ইউপির দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের তাঁত শ্রমিক শাহাদত হোসেনের স্ত্রী। এসিডদগ্ধ ওই গৃহবধূকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর স্বামী শাহাদত হোসেন জানান, রাতে নিজ ঘরের দরজার পাশে বসে খাবার খাবার সময় হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে তার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে বাড়ির সকলে ছুটে আসে। অবস্থায় গুরুত্বর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার শামীমুল ইসলাম জানান, এসিড কিনা পরীক্ষা ছাড়া নিশ্চিত করা সম্ভব নয়। তবে কেমিকেল জাতীয় দাহ্য পদার্থ দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। এতে ওই নারীর শরীরের প্রায় ৬ শতাংশ ঝলসে গেছে। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ কথা শুনে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয় এবং মামলা করার জন্য থানায় আসতে বলা হলেও সন্ধ্যা পর্যন্ত কেউ থানায় এসে লিখিত অভিযোগ দেয়নি। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর