১৮ জুলাই, ২০১৯ ২০:০৮

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহকারি নাজিরের বিরুদ্ধে মামলা

পটুয়াখালী প্রতিনিধি

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহকারি নাজিরের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

চাকরির প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি নাজির মো. সাব্বির হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী সদর থানা পুলিশ মামলাটি গ্রহণ করে এজাহার হিসেবে গণ্য করে তদন্ত শুরু করে।

এর আগে বুধবার দুপুরে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাব্বির হোসেনকে আসামি করে মামলাটি দায়ের করেন ভিকটিমের বাবা মোঃ ফারুক খান।

মামলায় উল্লেখ করা হয়েছে, আসামি সাব্বির চাকরির প্রলোভন দেখিয়ে গত ১লা মে শহরের ছোট চৌরাস্তা এলাকায় আসামির বাসায় নিয়ে ধর্ষণ করে তরুণীকে। এরপর চাকরি দিতে না পারায় বিভিন্নভাবে তরুণীকে এড়িয়ে যাবার চেষ্টা করে। এক পর্যায়ে গত ১৫ জুলাই রাতে ক্ষোভে তরুণী আত্মহত্যার চেষ্টা করলে আহতবস্থায় তার বাবা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনা জানার পর আসামি সাব্বির তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে কালক্ষেপন করে। গত ২৪জুন রাতে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁস করে তাকে দিয়ে পরের দিন পরীক্ষায় উত্তীর্ণ করা হবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু কোন কিছুই করেনি সাব্বির। শেষে কোন উপায় না পেয়ে আদালতে মামলা দায়ের করে। ভিকটিম বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আদালতের আদেশ মোতাবেক মামলাটি এজাহার হিসেবে রুজু করে তদন্ত চলছে এবং আসামিকে গ্রেফতারের চেষ্টাও চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর