১৮ জুলাই, ২০১৯ ২০:২০

নন্দীগ্রামে সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

নন্দীগ্রামে সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা সাবরেজিষ্ট্রার অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়ে আলামত হিসেবে বেশকিছু কাগজপত্র সংগ্রহ করেছে। বৃহস্পতিবার দুপুরে বগুড়া আঞ্চলিক অফিসের একটি দল এ অভিযান পরিচালনা করেন। 

গত ৩ জুলাই নন্দীগ্রাম সাবরেজিষ্ট্রার অফিসে দলিলে অতিরিক্ত উৎকোচ উত্তোলন সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশিত হওয়ার পর দুর্নীতি দমন কমিশন (দুদক) বগুড়া আঞ্চলিক অফিসের কর্মকর্তাদের নজরে আসে।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার দুদক বগুড়া আঞ্চলিক অফিসের একটি দল সরেজমিনে অনুসন্ধান শুরু করে। প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়ার পর দুদক কর্মকর্তারা সাব-রেজিষ্ট্রার অফিসে অভিযান চালায়। অভিযান চলাকালে অসংগতিপূর্ণ কিছু কাগজপত্র সংগ্রহ করে বলে জানা যায়। এছাড়া সাব-রেজিষ্ট্রার ও দলিল লেখকরা অতিরিক্ত কোনো টাকা উত্তোলন করবে না মর্মে দুদক কর্মকর্তাদের নিকট প্রতিশ্রুতিবদ্ধ হন।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, অভিযানে কিছু কাগজপত্র সংগ্রহ করা হয়েছে। এছাড়া সরকারি ফি’র অতিরিক্ত টাকা নিতে সর্তক করা হয়েছে। প্রাথমিক তদন্তে সাব-রেজিষ্ট্রার অফিসে দুর্নীতির সত্যতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর