শিরোনাম
২০ জুলাই, ২০১৯ ১২:৪০

ইতালিতে গাজীপুর সমাজ কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন

ইতালি প্রতিনিধি

ইতালিতে গাজীপুর সমাজ কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন
কর্মব্যস্ত প্রবাস জীবনে একটু আনন্দের ছোয়া পেতে উৎসবমুখর পরিবেশের মধ্যে ইতালির রোমে গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতির আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতি ইতালির ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক গোলাপ হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক রাসেল রাজ এর আমন্ত্রণে ও নবগঠিত ফ্রেন্ডস ক্লাব অব ইতালির সার্বিক সহযোগিতায় এ বনভোজনের আয়োজন করা হয়।
 
তারপিনাত্তারা, চেন্তচেল্লে থেকে ৩টি বাস ও ব্যক্তিগত গাড়ির বহর নিয়ে সবাই রোমের নয়নাভিরাম লাগো দি ভিকো’র উদ্দেশ্য আনন্দ ভ্রমণে যাত্রা করেন। যাত্রা বিরতিতে সকালের নাস্তা শেষে চলতি পথে আনন্দ উল্লাসে মেতে উঠে সকলে। গন্তব্যে পৌঁছেই সংগঠনের কর্মকর্তারা অতিথি আপ্যায়নের ব্যবস্থাপনায় ব্যস্ত হয়ে পড়েন।
 
এ সময় উপস্থিত ছিলেন ধুমকেতু সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা নুরে আলম সিদ্দিকী বাচ্চু, গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতি ইতালি, মুন্সীগজ্ঞ জেলা সমিতি ইতালি ও ফ্রেন্ডস ক্লাব অব ইতালিসহ উভয় সংগঠনের নেতৃবৃন্দ।
 
শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি হাসানুজ্জামান কামরুল, যুগ্ম সম্পাদক ইমাম হাসান লিখন, বৃহত্তর ঢাকা সমিতি ইতালির প্রচার সম্পাদক মুহিব হাসান প্রমুখ। এসময়ে গাজীপুর জেলা সমাজ কল্যাণ সমিতি ইতালি, মুন্সীগঞ্জ জেলা সমিতি ইতালি ও ফ্রেন্ডস ক্লাব অব ইতালির সভাপতি ও সাধারণ সম্পাদক একে অপরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
 
আয়োজিত বনভোজনে ফ্রেন্ডস ক্লাব অব ইতালির সজিব ফকির, রোকন, শাহিন খান, স্বপন, তোফায়েল, রাসেল, রাফি, সেলিম, রুবেল, এমরান, সোহেল, মিজান, শামিম, সিয়াম, ফেরদৌস আলম, তুহিন, রবিন, সুমন, নবী, শাহিন, আলম, মোস্তফা রাজু, ইমরান শফিক, রকি, কামরুল, আর আমিন, সাদ্দাম হোসেন।
 
অতিথি অপ্যায়নে মধ্যাহ্নভোজে ছিল মুখোরোচক খাবার।
 
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর