২০ জুলাই, ২০১৯ ১২:৪৫

দুই ঘণ্টার ব্যবধানে সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে যুবক ও নারীকে গণপিটুনি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

দুই ঘণ্টার ব্যবধানে সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে যুবক ও নারীকে গণপিটুনি

সিদ্ধিরগঞ্জে দুই ঘণ্টার ব্যবধানে বিচ্ছিন্ন দুইস্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে এক মহিলা। নিহত যুবকের বয়স ২২ থেকে ২৫ বছরের হবে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। 

শনিবার সকাল পৌনে ৯ টায় ও পৌনে ১১ টায় বিচ্ছিন্ন এ দুই ঘটনা ঘটে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া ও পাইনাদী শাপলা চত্বর এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক সাখাওয়াত জানায়, ৬-৭ বছরের এক কন্যা শিশুর হাত ধরে নিয়ে যাচ্ছিল ঐ যুবক। এ সময় শিশুটি কান্নাকাটি শুরু করলে দুই উপস্থিত দুই যুবকের সন্দেহ হয়। এসময় তারা ঐ যুবককে শিশুটি কার জিজ্ঞেস করলে ঐ যুবক শিশুটিকে নিজের বলে দাবি করে। ঘটনাস্থলের অদূরেই দাঁড়িয়ে ছিল শিশুটির বাবা। তিনি যুবকের কথা শুনে ঘটানস্থলে আসলে শিশুটি তার বাবার কাছে চলে যায়। এসময় উপস্থিত লোকজন ঐ যুবককে গণপিটুনি দেয়া শুরু করে। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে পুলিশ উদ্ধার করে নারায়ণগঞ্জস্থ খানপুর হাসপালে নেয়ার পথে ঐ যুবক নিহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ যুবকের পুরো পরিচয় উদ্ধার করতে পারেনি পুলিশ। 

এদিকে শাপলা চত্বর এলাকায় ২২ থেকে ২৫ বছরের এক মহিলা খেলনা ও খাবার দিয়ে এক শিশুকে নিয়ে যাচ্ছিল। এসময় প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হলে তারা শিশুটি কার জিজ্ঞেস করলে সে কোন সদুত্তর দিতে পারনি। এসময় এলাকাবাসী জড়ো হয়ে তাকে গণপিটুনি দেয়া শুরু করে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে তাকে নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা গুরুতর বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শাহীদুল ইসলাম।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর