২০ জুলাই, ২০১৯ ১৪:৪৮

১ লাখ টাকার আমদানি নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস

নাটোর প্রতিনিধি

১ লাখ টাকার আমদানি নিষিদ্ধ কারেন্ট জাল ধ্বংস
নাটোরের নলডাঙ্গায় আমদানি নিষিদ্ধ কারেন্ট জাল আটক করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার নলডাঙ্গা হাটের ঈদগাহ মাঠে অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।
 
অভিযান শুরু হওয়ার আগ মুহূর্তে আমদানি নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল ফেলে ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দ করা ওই জাল সবার সামনে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জালের বাজার মূল্য প্রায় ১ লাখ টাকা বলে জানা গেছে।
 
ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বী। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার উপস্থিত ছিলেন।
 
উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে শনিবার নলডাঙ্গা হাটে আমদানি নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল অসাধু ব্যবসায়ীরা বিক্রি করছে এমন সংবাদে হাটে এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয় এবং প্রায় দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জাল আটক করে জব্দ করা হয়। ব্যবসায়ীরা জাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।
 
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর