২০ জুলাই, ২০১৯ ১৬:৫২

শেরপুরে ট্রাক চাপায় ছাত্রলীগ কর্মীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে ট্রাক চাপায় ছাত্রলীগ কর্মীসহ নিহত ২

বগুড়ার শেরপুরে বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে যোগ দিতে গিয়ে মালবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মীসহ দুইজন নিহত ও অপরজন আহত হয়েছে। দুর্ঘটনায় নিহত হয়েছে উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সদস্য সাধুবাড়ী গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মো. জিমাম হোসেন (১৮) ও একই গ্রামের সাইদুল হক রুমির ছেলে রাব্বী হোসেন (১৬)। আহত শেরপুর টাউন কলোনী এলাকার বাসিন্দা মো. রিপনকে (২৫) স্তানীয় হাসপাতলে ভর্তি করা হয়েছে।

বগুড়ার শেরপুর থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাতে মোটরসাইকেলে করে ওই তিনজন শেরপুর উপজেলার খানপুর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের শেরুয়া বটতলা বাজার পৌঁছলে একইদিক থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে স্কুল ছাত্র রাব্বী নিহত হন। আর গুরুতর আহত ছাত্রলীগ নেতা জিমামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যায়। 

শাহবন্দেগী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী জিমাম বগুড়া শহরের একটি পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্সে এবং রাব্বী শেরপুরের সাধুবাড়ী মডেল স্কুলে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। এছাড়া আহত রিপন পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।

বগুড়ার হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এছাড়া ওই ঘটনায় শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা জানান, জিমাম ইউনিয়ন ছাত্রলীগের কর্মী ছিল। দলের জন্য নিবেদিতভাবে কাজ করেছেন। 

বিডি-প্রতিদিন/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর