২০ জুলাই, ২০১৯ ২১:৫৪

নরসিংদীতে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ২

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ২

নরসিংদীর চরাঞ্চল নিলক্ষায় ডাকাতের গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো দুই গরু ব্যবসায়ী। 

শনিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলা নিলক্ষা ইউনিয়নে চংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত দুইজনকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

নিহত  মোন্তাজ উদ্দিন ( ৪০) রায়পুরার আব্দুল্লাপুর গ্রামের সাধু মিয়ার ছেলে। আহতরা হলেন চরসুবুদ্ধি গ্রামের আসাদ মিয়া (৩০) ,রায়পুরায় বাহেরচর গ্রামের মানিক (৩৫)।

পুলিশ জানিয়েছেন, বাহ্মণবাড়িয়া জেলার সলিমগঞ্জ বাজারে সাপ্তাহিক শনিবার গুরুর হাট বসে। হাটে রায়পুরার নিলক্ষাসহ বিভিন্ন উপজেলার গরু ব্যাবসায়ীরা গুরু নিয়ে সলিমগঞ্জ বাজারে যায়। হাটে বেচাকেনা শেষে গরু ব্যবসায়ীরা নৌকা যোগে নিলক্ষা আসছিলেন। ব্যবসায়ীদের নৌকাটি  নিলক্ষায় চরমধুয়া এলাকায় পৌছলে পেছন থেকে একটি স্প্রিডবোড নিয়ে ডাকাতরা তাদের ধাওয়া করে। ওই সময় তারা জীবন বাঁচাতে নিলক্ষার চংপাড়া এলাকায় নৌকা ভিড়িয়ে নামার চেষ্টা করে। এ সময় ডাকাতরা ব্যবসায়ীদের লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এতে মোন্তাজ উদ্দিনের মাথায় বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া ডাকাতদের ছোড়া গুলিতে চরসুবুদ্ধি গ্রামের আসাদ মিয়া ও রায়পুরায় বাহেরচর গ্রামের মানিক মিয়া নামে দুই ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। পরে ডাকাতদল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ওপরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের ছোঁড়া গুলিতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। গুলিবিদ্ধ দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়।
  
বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর