২১ জুলাই, ২০১৯ ১২:১৮

শরীয়তপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১

শরীয়তপুর সদরে সারোয়ার হোসেন মোল্যা (৩৯) নামে এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৯টায় উপজেলার রুদ্রকর ইউনিয়নের শরীতপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংলগ্ন শরীয়তপুর-চাঁদপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা নেয়ার সময় রাত সাড়ে ১২টার দিকে মাঝিরঘাট এলাকায় সারোয়ারের মৃত্যু হয়।

নিহত সারোয়ার হোসেন ফরিদপুর জেলার কোতোয়ালি থানার গুকাইল গ্রামের এমতাজ উদ্দিন মোল্যার ছেলে। তার সামিয়া নামে আড়াই বছরের একটি মেয়ে আছে।

শরীয়তপুর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন সাধারণ সম্পাদক মো. শিপন রহমান জানান, সারোয়ার হোসেন শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার বুড়িরহাট বাজার থেকে মটরসাইকেল চালিয়ে শরীয়তপুর শহরের দিকে আসতেছিলেন। রুদ্রকর ইউনিয়নের শরীতপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র রুদ্রকর হোগলা নামক স্থানে পৌঁছলে বিপরীতমুখি একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে মটরসাইকেল থেকে পরে কাভার্ডভ্যানের নিচে পরেন সারোয়ার। তখন তার বাম পা দুই খণ্ড হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পিজি হাসপিটালে প্রেরণ করে। ঢাকা নেয়ার সময় রাত সাড়ে ১২টার দিকে মাঝিরঘাট এলাকায় সারোয়ারের মৃত্যু হয়। 

শরীয়তপুর সদরের পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানসহ চালক আলম হোসেনকে (২৪) আটক করেছে পুলিশ। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এদিকে নিহত সারোয়ারের লাশ ময়নাতদন্তর জন্য সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর