২১ জুলাই, ২০১৯ ১৩:১৮

কুমিল্লায় ছেলে ধরা সন্দেহে নারীসহ চারজনকে গণপিটুনি

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় ছেলে ধরা সন্দেহে নারীসহ চারজনকে গণপিটুনি

কুমিল্লায় ছেলে ধরা সন্দেহে মহিলাসহ চারজনকে গণপিটুনি দিয়ে আহত করা হয়েছে। রবিবার জেলার সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের দুতিয়া দিঘীর পাড় ও মাঝিগাছায় এলাকায় পৃথক ঘটনা দুটি ঘটে। দুতিয়া দিঘীর পাড়ে গণপিটুনিতে আহতরা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে একজন মহিলা এবং দুইজন পুরুষ। মহিলার বয়স আনুমানিক ৫০ এবং দুই পুরুষের বয়স আনুমানিক ৬০ বছর হবে। তবে তাদের পরিচয় জানা যায়নি। 

এদিকে ছেলেধরা সন্দেহে আরিফ (৩০) নামে এক যুবককে মাঝিগাছায় গণপিটুনি দিয়ে আহত করা হয়েছে। আরিফ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুর এলাকার আবদুর নূর স্বর্ণকারের ছেলে। 

আমড়াতলী ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন জানান, রবিবার সকালে ওই তিন ব্যক্তি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে আমড়াতলী স্কুলের সামনে আসেন। পাশের একটি বাড়ির সামনে গিয়ে একটি ছোট শিশুকে ডাক দিলে ছেলেধরা সন্দেহে মহিলাসহ ওই তিন বয়স্ক ব্যক্তিকে এলাকাবাসী আটক করে গণপিটুনি দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে নিয়ে যায়। 

কোতয়ালী মডেল থানার তদন্ত পরিদর্শক মো. সালাউদ্দিন জানান, ছেলে ধরা সন্দেহে তাদেরকে গণপিটুনি দিলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। চিকিৎসার জন্য তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর